Thursday , October 21 2021

যে ধরণের মেয়েরা স্ত্রী হিসেবে ভালো হয়

প্রতিটি পুরষ মানুষই চায় তার স্ত্রী ভদ্র ও ভালো মানসিকতার মানুষ হোক। এই ভেবে যে সংসার সুখের হবে। আসলে আপনি জানেন কি মনোবিদরা বলছে তার উল্টোটি। হ্যাঁ মনোবিদরা এমনি কিছু প্রমাণ পেয়েছে গবেষণা হতে

মনোবিদদের মতে, যাদের আপাদ দৃষ্টিতে দেখে খানিকটা পাগলি বলে মনে হয় আসলে তারাই স্ত্রী হিসেবে সবচেয়ে ভালো হয়। অনেকটা চঞ্চল টাইপের মেয়েরা যাদের কর্মকাণ্ড আর ৫ জনের চেয়ে আলাদা তারাই স্ত্রী হিসেবে ভালো হয়। তারাই আদর্শ স্ত্রী হয়ে থাকে তবে এর পিছনে রয়েছে যথাযথ ব্যাখ্যা।

চলুন তবে জেনে নেওয়া যাক মনোবিদরা কি ব্যাখ্যা দিচ্ছে জেনে নেওয়া যাক:

১। আদর্শ প্রেমিকা বলতে যা বোঝায় এরা তেমনই। ভালোবাসার জন্য আলাদা কোন দিনের প্রয়োজন হয় না। ইনি সাথে থাকলে যে কোন দিনই অন্যরকম ভালোলাগা এনে দে। বিয়ের পরে অনেকের ক্ষেত্রে প্রেম জীবন মানে পানসে হয়। কিন্তু এদের বেলায় এই বিষয়টি খাটে না।

২। মূলত চঞ্জল টাইপের মেয়েরা সৃজনশীল মস্তিস্কের জন্যই এরা আর ৫ জনের চেয়ে আলাদা হন। এদের জীবন খুব সৃজনশীল প্রকৃতির হয়ে থাকে। আউট অফ দ্যা বক্স ভাবতে এদের জুড়ি মেলো ভার।

৩। তবে এই মেয়েরা যে কোনখানেই হোক না কেন, নারী হিসেবে কখনোই আলাদা সুবিধা দাবি করে না। যেখানে যেমন পরিবেশ এরা সেখানে তেমনই থাকতে পছন্দ করে। তাই এদের নিয়ে বাইরে গেলে কোন সমস্যায় পড়তে হয় না।

৪। এমন মেয়েদের সামনে স্বামী হোক বা প্রিয়জন হোক তাদেরকে কেউ অপনামান করলে তাদের আর রক্ষা নেই। যতক্ষন না অপমানকারীকে মাথা নত না করাচেছ্ ততক্ষন এরা শান্ত হন না।

৫। এমন মেয়েরা খুবই অনুপ্রেরণাদয়ক হয়ে তাকে। শুধু নিজেরাই নন, এদের সাথে যারা থাকেন তাদেরও এরা অনুপ্রাণিত করে থাকেন।

৬। এদের মনে জেদ এতটাই প্রবল যে, এরা হার মানতে জানেনা। অনেকেই যে পরিস্থিতিতে হাল ছেড়ে দেয়, সেখানে এরা সে পরিস্তিতিতে লড়াই চালিয়ে যান। যতক্ষণ না জিতে যাচ্ছেন। চোখ বন্ধ করে বলা যায় এমন জীবন সঙ্গী পাওয়া ভাগ্যের বিষয়।

About Susmita Roy

Check Also

রক্তে সুগারের মাত্রা নিয়ন্ত্রণ করে যেসব খাবার

ডায়াবেটিস রোগীদের রক্তে সুগারের মাত্রা নিয়ন্ত্রণের জন্য অতিরিক্ত শর্করা জাতীয় খাবর হতে সব সময় সর্তক …

বছরে ১২৯ কোটি টাকা আয় করেন ৫ বছর বয়সী এই শিশু

বছরে ১২৯ কোটি টাকা আয় করেন ৫ বছর বয়সী তার নাম আনাস্তাসিয়া রাডজিনস্কায়। তার বসবাস …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *